সিলেটে হাওরে নৌকাডুবি, নিখোঁজ ২

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের খারইল বিলে প্রবল স্রোত আর ঝড়ের কবলে পড়ে ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুইজন হয়েছেন। তাদের উদ্ধারে ডুবুরি দলের সদস্যরা অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন। সোমবার (১৬ মে) সকাল থেকে নিখোঁজদের সন্ধানে খারইল বিলের একাধিক স্থানে অনুসন্ধান চালাচ্ছেন ডুবুরি দলের সদস্যরা।

নিখোঁজরা হলেন- পুটামারা গ্রামের মৃত রিফাত আলীর ছেলে আছকন্দর আলী (৫০) ও রায়েরগাঁও গ্রামের ইকন্দর আলীর ছেলে রজাখ আলী (৪০)। রোববার (১৫ মে) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল্লাহ ইসহাক জানান, রায়েরগাঁও হতে একটি ডিঙি নৌকা কালারুকা যাওয়ার পথে খারইল বিলের মধ্যবর্তীস্থানে ধমকা হাওয়ায় ডুবে যায়। এসময় নৌকায় থাকা মাঝিসহ আটজন ডুবে যান। পরে ছয়জন তীরে উঠতে পারলেও দুইজন এখনো নিখোঁজ রয়েছেন।

তিনি বলেন, দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজনকে নিয়ে নিখোঁজদের উদ্ধারে তৎপরতা চালাই। আজ সকাল থেকে ডুবুরি দলের সদস্যরাও অনুসন্ধান চালিয়ে যাচ্ছেন। তবে হাওরে বেশি পানি আর ঢেউ থাকায় তাদের খোঁজ মেলেনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের ফায়ার লিডার মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমাদের ডুবুরি দল সকাল ৭টা থেকে নিখোঁজদের উদ্ধারে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। তবে এখনো তাদের খোঁজ পাননি বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন