পৌরসভার অর্থ আত্মসাৎকারী সেই চান পেলেন নৌকা, সমালোচনার ঝড়

সারাদেশ

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ:: ঝিনাইদহ পৌরসভার লাখ লাখ টাকার চেক জালিয়াতি চক্রের প্রধান হোতা আসাদুজ্জামান চানকে নৌকার মনোয়ান দেওয়া হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে দলের মনোনয় বোর্ড আসাদুজ্জমান চানকে মনোনয় প্রদান করেন। এ নিয়ে ঝিনাইদহ রাজনৈতিক অঙ্গনে সমালোচনার ঝড় উঠেছে। তার মনোনয়ন বাতিলের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা বিরুপ মন্তব্য করে নানা ধারণের পোস্ট দিচ্ছেন। অনেকের অভিযোগ টাকার বিনিময়ে একজন দুর্নীবাজকে নৌকার প্রার্থী করা হয়েছে।

এদিকে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে দলীয় নেতাকর্মীরা। শনিবার (১৪ মে) বিকেলে শহরের পায়রা চত্বরে এ কর্মসূচির আয়োজন করে সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন আওয়ামী লীগ।

এতে পাগলাকানাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসেম আলী, ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সদর পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান আওয়ামী লীগের কোন কর্মী না তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দিয়ে মনোনীত করেছে। এটা অত্যান্ত দুঃখজনক শুধু তাই নয় তার বিরুদ্ধে চেক জালিয়াতি ও পৌরসভার অর্থ আত্মসাতের প্রমাণ মিলেছে। তাই এই মনোনয়ন বাতিল করে যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দেওয়ার আহবান জানান তারা।

সংবাদটি শেয়ার করুন