ছোট তিন ভাইয়ের হাতে বড় ভাই খুন : প্রধান আসামিসহ গ্রেফতার ৩

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: হবিগঞ্জে সদর থানার চাঞ্চল্যকর ও আলোচিত ছোট তিন ভাইয়ের হাতে বড় ভাই খুনের মামলার প্রধানসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৯। বুধবার (১১ মে) ভোররাতে পৃথক অভিযানে হবিগঞ্জ ও ঢাকো থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১১ মে) বিকেলে র‍্যাব ৯ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাবের মুখপাত্র এএসপি সৌমেন মজুমদার।

সংবাদ সম্মেলনে তিনি জানান, দুষ্কৃতিকারীরা গত ৬ মে শুক্রবার সকাল আনুমানিক ১০টায় পূর্ব শত্রুতাবশত হবিগঞ্জ সদর থানাধীন সুখচর গ্রামের শাহজাহান মিয়াকে আক্রমন করে এবং আরও কয়েকজনকে গুরুতর রক্তাক্ত জখম করে। এ ঘটনায় এজাহার নামীয় ১৪ জনকে এবং অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে গত ৮ মে রবিবার নিহতের স্ত্রী হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে দেশব্যাপী ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। এর পরিপ্রেক্ষিতে আসামিদেরকে আইনের আওতায় নিয়ে আসতে ব্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯ এর একাধিক আভিযানিক দল এই মামলার তালিকাভূক্ত আসামী প্রধান আসামি হবিগঞ্জ জেলার সদর থানার সুখচর গ্রামের মৃত মরম আলীর ছেলে জয়নাল মিয়া (৩২)-কে ঢাকা মগবাজার এলাকা থেকে, একই এলাকার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে বিশাল মিয়া (২৮)-কে ঢাকার কামরাঙ্গীরচর থানা এলাকা থেকে ও এলাকার মৃত আব্দুল কুদ্দুছের ছেলে আকছির মিয়া (৩২)-কে হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ সহ মামলার সুষ্ঠু তদন্তের জন্য হবিগঞ্জ সদর মডেল থানায় প্রেরণ করতে কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন