‘আমির কন্যা ইরার পোশাক পরা নিয়ে কারও অনুমতির প্রয়োজন নেই’

বিনোদন

বিনোদন ডেস্ক:: বাবার সামনে বিকিনি পরে কেক কাটার ‘অপরাধ’-এ আমির খানের কন্যা ইরা খানকে কুরুচিপূর্ণ মন্তব্য শুনতে হয়। ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের এই আচরণে ক্ষুব্ধ গায়িকা সোনা মহাপাত্র। জবাব দিলেন কটাক্ষকারীদের।

ইনস্টাগ্রামে সোনা লিখলেন, ‘যাঁরা ইরা খানের জন্মদিনের পোশাক নিয়ে সমালোচনা করছেন, অথবা আমি্র খান কবে কী বলেছিলেন, তার সঙ্গে মেলানোর চেষ্টা করছেন, তাঁদের বলি, ইরা ২৫ বছরের একটি মেয়ে। স্বাধীন ভাবে ভাবতে পারেন তিনি। প্রাপ্ত বয়স্ক। জন্মদিনে কী পোশাক পরবেন, তার জন্য তাঁর বাবার বা আপনাদের কারও মতামত বা অনুমতির প্রয়োজন নেই।’ পোস্টের নীচে কটাক্ষকারীদের তোপ সোনার, ‘যেখানে সূর্য ওঠে না, সেখানে গিয়ে নিজেদের রাজনীতি ফলাও।’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘পুরুষতন্ত্র’ এবং ‘ভারত’। সোমবার ইরার ২৫তম জন্মদিনের পার্টিতে সোনাও উপস্থিত ছিলেন। অসমবয়সি দুই তারকার মধ্যে বন্ধুত্ব বেশ গাঢ়।

পুল পার্টিতে উপস্থিত ছিলেন ইরার বাবা আমির, মা রীনা দত্ত, সৎ ভাই আজাদ রাও এবং বাবার প্রাক্তন স্ত্রী কিরণ রাও। ছিলেন ইরার প্রেমিক তথা আমিরের স্বাস্থ্য প্রশিক্ষক নূপুর শিখারেও। ভালবাসা এবং শুভেচ্ছা বার্তার পাশাপাশি ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের কটাক্ষে ভরে ওঠে ইরার পোস্টের মন্তব্য বাক্স। তার পরেই প্রতিবাদে গর্জে ওঠেন সোনা।

সংবাদটি শেয়ার করুন