ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স-অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে নিহত ১, আহত ১০

সারাদেশ

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তানহা (৪) নামে এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। রোববার (৮ মে) বিকেলে ছাতক-সিলেট সড়কের মাধবপুর এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।  এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। তানহা কোম্পানিগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।

আহতরা হলেন অটোরিকশা চালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) এবং এম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮) ও ফুলজান বিবি(২৬)।

আহতদেরকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছেন। সিএনজি চালকসহ গুরুতর আহত ৭ জনকে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে দোয়ারাবাজারের চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশুপুত্র মোহাম্মদের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়কের খারগাও-মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শিশু তানহার মৃত্যু ঘটে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত এম্বুলেন্স ও সিএনজি জব্দ করেছে।

সংবাদটি শেয়ার করুন