প্রাইভেটকার-সিএনজির সংঘর্ষে নিহত ২

সারাদেশ

খবরটুডে ডেস্ক:: রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষের ঘটনায় দুই জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সিএনজি চালক মো. তৈয়ব আলী (৬৫) ও সিএনজি আরোহী মো. তাইফুর খন্দকার রাতুল (৪০)। আজ বৃহস্পতিবার (৫ মে) ভোরবেলা উত্তরা ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাইভেটকার চালক বুলবুল আহমেদকে (৩৮) আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

গুরুতর আহত অবস্থায় সিএনজি চালক ও যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক প্রথমে তৈবুর আলী ও পরে তাইফুর রহমান রাতুলকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান জানান, উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার শোরুম মোড়ে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। তাদের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল মর্গে আছে। এ ঘটনায় প্রাইভেটকার চালক বুলবুল আহমেদ আমাদের হেফাজতে আছে ও মামলা প্রক্রিয়াধীন।

নিহত তৈবুর আলীর ছেলে তরিকুল জানান, আমার বাবা সিএনজি চালিয়ে উত্তরা ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার মোড় এলাকায় পৌঁছালে একটি দ্রুতগামী প্রাইভেটকার সিএনজিকে ধাক্কা দেয়। এসময় আমার বাবাসহ সিএনজি আরোহী গুরুতর আহত হন। খবর পেয়ে আমি ঢাকা মেডিকেলে আসি, এসে দেখি আমার বাবা আর নেই। এ ঘটনায় সিএনজি যাত্রী রাতুল নিহত হয়েছেন। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন বলে জানতে পেরেছি।

সংবাদটি শেয়ার করুন