বাসের ধাক্কায় প্রাণ গেল ৫ অটোরিকশা যাত্রীর

শীর্ষ সংবাদ সারাদেশ

খবরটুডে ডেস্ক:: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মে) বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার সাদুল্লা হাজীপাড়া গ্রামের আলতাফ হোসেনের মেয়ে রেনু বেগম , গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মো. হোসেন, জামালপুর জেলার সানন্দবাড়ী গ্রামের মৃত সফিকের স্ত্রী সাথী বেগম। বাকি দুজনের একজনের নাম সফিক জানা গেলেও তার বিস্তারিত পরিচয় সহ অপর নিহতের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ফাঁকা মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের সংযোগস্থলে দ্রুতগামী একটি এনা পরিবহনের বাসের ধাক্কায় একটি সিএনজিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজিযাত্রী এক যুবক ঘটনাস্থলেই মারা যান। বাকিদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পর হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়। অপর একজন এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হতাহতের সংখ্যা নিশ্চিত করে সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, বিকালে সফিপুর এলাকায় একটি বাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে মোট পাঁচজন নিহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন