প্লাস্টিকের টপ পরে ‘পলিথিন গার্ল’ হলেন উরফি

বিনোদন

বিনোদন ডেস্ক:: গ্ল্যামার দুনিয়া মানেই হাজাররকম ফ্যাশন। পোশাক, গয়না, ব্যাগ, জুতো নিয়ে কতরকমের পরীক্ষা-নিরীক্ষা! কিন্তু সবকিছুকে যেন হার মানায় উরফি জাভেদের ফ্যাশন সেন্স। তালা-চাবি, শিকল, ফটোগ্রাফ, ফুল- কী নেই তাঁর পোশাকের তালিকায়। এবারও অদ্ভুত এক পোশাকে সামনে এসে অবাক করে দিলেন বলিউডের মডেল। যে ভিডিও দেখে হেসে দিশেহারা নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, গোলাপি রঙের প্লাস্টিক দিয়েই একখানি টিউব টপ বানিয়ে ফেলেছেন তিনি। থুড়ি, বানিয়েছেন তাঁর ডিজাইনার। পিঠের দিকটিতে অবশ্য তিনটি সুতো ছাড়া আর কিছুই নেই। এই টপের নিচে পরেছেন হালকা সাদা রঙের জিনস। অনেকেই অবাক হয়ে প্রশ্ন করেছেন, কীভাবে তৈরি করলেন এমন পোশাক? উত্তরে উরফিকে বলতে শোনা যায়, “এটা একটা সাধারণ প্লাস্টিক ছিল। তাওয়ায় সেঁকে পোশাকটা বানিয়েছি। আমার ইচ্ছে।” উরফির এমন কথা শুনে অনেকে বলছেন, প্লাস্টিকের পোশাকে এবার উরফি পলিথিন গার্লে পরিণত হয়েছে।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, সোশ্যাল প্ল্যাটফর্মে চোখ রাখলে উরফির দু-একটি অদ্ভুত পোশাকের ভিডিও চোখে পড়তে বাধ্য। ব্যস, তাতেই ভাইরাল উরফি। তবে তাঁর আজব সব পোশাকের জন্য প্রশংসার চেয়ে বেশি সমালোচনাই জোটে।

সম্প্রতি যেমন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন উরফি। যেখানে দেখা যাচ্ছে তাঁর স্তনবৃন্ত আবৃত কেবল দু’টি ফুল দিয়ে। নিচের অন্তর্বাসও একেবারের চামড়ার রঙের। তার উপর ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কয়েকটি ফুল। ভিডিও পোস্ট করা মাত্র তা নিয়ে নেটিজেনদের শুরু হয়ে যায় চর্চা। একজন তো প্রশ্ন করে বসেছেন, “ফুলটা পড়ে গেলে কী হবে?”এবারও তাঁকে হাসির খোরাক হতে হল। তবে প্রতিবারের মতো এবারও তিনি সেসবে কান দিলেন না।

সংবাদটি শেয়ার করুন