শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

সারাদেশ

খবরটুডে ডেস্ক:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় মো. সুজন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোরে ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের শ্রীমঙ্গল অংশের পল্লীবিদ্যুতের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত সুজন নেত্রকোনা সদরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি পিকআপভ্যানে করে মাছ নিয়ে যাচ্ছিলেন দুজন, শহরের হবিগঞ্জ সড়কের পল্লীবিদ্যুত অফিসের সামনে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এ সময় একজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান, আরেকজন দুর্ঘটনাকবলিত গাড়ীতে আটকে পরলে ফায়ার সার্ভিস তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তানজিনা দুর্ঘটনায় সুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের শ্রীমঙ্গল স্টেশনের কর্মকর্তা মো. আবু তাহের মিয়া বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যাই। সেখানে আমরা যাওয়ার আগেই একজনকে স্থানীয় লোকজন হাসপাতালে পাঠিয়ে দিয়েছিলো। অন্যজন খুব খারাপভাবে পিকআপ ভ্যানের সামনে আটকে থাকে। আমরা বিভিন্ন সরঞ্জাম ব্যাবহার করে তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন