অতীতের সব রেকর্ড ভেঙে দিল ‘কেজিএফ ২’

বিনোদন

বিনোদন ডেস্ক:: ভারতীয় সিনেমার ইতিহাসে অতীতের সব রেকর্ড ভেঙে দিল ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মাত্র ৭ দিনেই ‘দঙ্গল’ ও ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দিল ‘কেজিএফ ২’।

ভারতীয় সিনেমার বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন,।হিন্দি ভাষায় সবচেয়ে কম সময়ে ২৫০ কোটি রুপির মেগাক্লাবে প্রবেশ করেছে ‘কেজিএফ ২’।  ২৫০ কোটি আয় করতে আমির খানের ‘দঙ্গল’ -এর লেগেছিল ১০ দিন। যা ভেঙে নতুন রেকর্ড করে প্রভাসের ‘বাহুবলী ২’ ।  এটি ৮ দিনে ২৫০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলে। এবার একদিন আগেই (৭ দিনে) যশের  ‘কেজিএফ ২’ ২৫০ কোটির ক্লাব ছুঁয়ে ফেলল।

হিন্দি ভাষায় কোনো কন্নড় সিনেমা এর আগে এতোটা সাফল্য পায়নি।

ভারতীয় সিনেপ্রেমীরা এখন, শাহরুখ, সালমান, আমির, ও প্রভাসদের রেখে  ‘রকি ভাই’ খ্যাত যশকে নিয়ে মেতে আছেন।

১৪ এপ্রিল সিনেমাটির মুক্তির পর থেকেই অবশ্য জয়জয়কার কেজিএফের।  শুরু থেকেই বক্স অফিসে রীতিমতো সুনামি বইয়ে দিচ্ছে এটি। একের পর এক রেকর্ড ভাঙছে।

এদিকে বিশ্বব্যাপী আয়ে ‘বাহুবলী ২’ কে না পারলেও ইতোমধ্যে ‘বাহুবলী ১’ সিনেমাকে ছাড়িয়ে গেছে ‘কেজিএফ ২’। ছয়দিনে সিনেমাটি আয় করেছে ৬৭৬ কোটি রুপি।

দ্বিতীয় সপ্তাহের মধ্যে এটি হাজার কোটির ক্লাবে ঢুকে নির্মাতা এসএস রাজমৌলির ‘বাহুবলী ২’ ও ‘আরআরআর’কে ছুঁয়ে ফেলবে বলে ধারণা বিশ্লেষকদের।

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ১’। কন্নড় ভাষার সিনেমাটির হিন্দি ভার্সন সে সময় অতোটা ব্যবসা সফল না হলেও আলোচনার জন্ম দেয়। তখন থেকেই এর দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে ছিল দর্শকরা।

‘কেজিএফ২’ নির্মাণ করেছেন প্রশান্ত নীল। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। তার সঙ্গে আরও আছেন শ্রীনিধি শেঠি, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন