সন্তানের মৃত্যুতে যা বললেন রোনালদো

খেলাধুলা

ক্রীড়া ডেস্ক:: পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো-জর্জিনা রদ্রিগেজ তাদের নবজাতক সন্তানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

গত অক্টোবরে রোনালদো-জর্জিনা জুটি জানিয়ে ছিলেন তারা দ্বিতীয়বার যমজ সন্তানের জনক হচ্ছেন। যার একটি ছেলে এবং একটি মেয়েসন্তান।

কিন্তু সোমবার ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়েছেন তার নবজাতক ছেলে মারা গেছে। মেয়ে শিশুটি ঠিকঠাক ভূমিষ্ঠ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রোনালদো লেখেন- গভীর দুঃখের সাথে আমাদের জানাতে হচ্ছে আমাদের নবজাতক ছেলেটি মারা গেছে। যে কোনো পিতা-মাতার জন্যই এটি খুব দুঃখের খবর। এই ক্ষতিতে আমার পুরো পরিবার বিধ্বস্ত। আমরা এখন কন্যাসন্তান জন্মের আশা করছি। আমরা অভিজ্ঞ ডাক্তার এবং নার্সদের আন্তরিকতায় মুগ্ধ। তাদের ধন্যবাদ জানাতে চাই।

শোকার্ত রোনালদো ও জর্জিনাকে সহমর্মিতা জানিয়ে বিবৃতি দিয়েছে ম্যানইউ, রিয়াল মাদ্রিদ, লিভারপুল, ম্যানসিটি, টটেনহামসহ অনেক ক্লাব। সতীর্থরাও জানিয়েছেন সমবেদনা।

রোনালদোর আগের চার সন্তানের মধ্যে তিনজনের জন্ম সারোগেট মায়ের গর্ভে। বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্ম ২০১০ সালে। ২০১৭ সালে একইভাবে যমজ সন্তান এভা ও মাত্তেওর বাবা হন রোনালদো। একই বছর বান্ধবী জর্জিনার কোল আলো করে আসে কন্যাসন্তান আলানা মার্তিনা।

সংবাদটি শেয়ার করুন