নিমরত কৌরের ‘আপত্তিকর’ প্রশ্নে নেট দুনিয়ায় বিতর্কের ঝড়

বিনোদন

বিনোদন ডেস্ক:: নারীরা তাঁদের বক্ষ বিভাজিকা দেখিয়ে কী সুখ পান? পুরুষদের আকৃষ্ট করাই কি মূল উদ্দেশ্য? যদি না হয় তা হলে মহিলারা বক্ষ বিভাজিকা কেন প্রদর্শন করেন?

এমনই প্রশ্ন তুলে সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী বিতর্কের ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকে অভিনেত্রী নিমরত কৌরের একটি ছবি শেয়ার করেছেন দেওয়ান নামের সেই ব্যক্তি।

ছবিটিতে নিমরতকে কালো পোশাকে দেখা যাচ্ছে। তাঁর বক্ষ বিভাজিকা স্পষ্ট। ছবিটি শেয়ার করে টুইটার ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন, মহিলারা কি পুরুষদের নজরে পড়ার জন্যই এমন পোশাক পরেন?

সেই ‘আপত্তিকর’ প্রশ্নে কিছু ক্ষণের মধ্যেই শোরগোল পড়ে যায়। খেপে ওঠেন টুইটার ব্যবহারকারীদের একাংশ। একজন সেই পোস্টে মন্তব্য করেন, ‘যে কারণে পুরুষরা তাঁদের পেশির খাঁজ প্রদর্শন করতে পছন্দ করেন, এটিও একই ব্যাপার। অঙ্গ সৌষ্ঠব ঈশ্বরের উপহার। তা প্রদর্শন করা আত্মবিশ্বাস এবং ভাল থাকার বহিঃপ্রকাশ। নারীর বক্ষ বিভাজিকা দেখানোয় তো কোনও ভুল নেই।’

আরেক টুইটার ব্যবহারকারী আবার পাল্টা প্রশ্ন তোলেন, ‘কেন পুরুষরা যখন বাইসেপ বা টোনড বুক দেখান?’

আরও অনেকেই সরব হন এই প্রসঙ্গে। তাঁদের বক্তব্য, পুরুষরাও তো পেশিবহুল চেহারা মেলে ধরেন। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত রেখে ঘুরে বেড়ান। তা বিপরীত লিঙ্গকে আকৃষ্ট করার জন্য হোক অথবা যে কারণেই হোক, কই, সে নিয়ে তো প্রশ্ন ওঠে না!

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সংবাদটি শেয়ার করুন