গোলাপগঞ্জে হত্যা মামলার ৬ আসামি গ্রেফতার

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের গোলাপগঞ্জে হত্যা মামলার ৬ আসামিকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। রোববার (১৭ এপ্রিল) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের পানিয়াগা মেহেরপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আবুল কালাম (৩৭) ও তার ভাই আব্দুছ ছালাম (৫২), আব্দুল ছালামের ছেলে সাজ্জাদ হোসেন (২২), রাশেদ আহমদ রাব্বি (২০), শাকিল আহমদ সাকেল (২৪) ও আব্দুল হামিদ প্রকাশ কুটু মিয়ার ছেলে জামিল আহমদ (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল জমিসংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের পানিয়াগা গ্রামে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হেলাল আহমদ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এঘটনায় হেলাল আহমদের স্ত্রী রায়না বেগম বাদী হয়ে ঘটনার ২ দিন পর গত ৮ এপ্রিল ১০ জনের নাম উল্লেখ ও ৬ থেকে ৭ জনকে অজ্ঞাত রেখে গোলাপগঞ্জ থানায় একটি মামলা করেন। ঘটনার পর থেকে আসামিরা পলাতক।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ টিম অভিযান চালিয়ে কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ৬ আসামিকে গ্রেফতার করে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ৬ আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন