রোগীকে পঁচা-বাসি খাবার দিলো আল হারামাইন হাসপাতাল!

সারাদেশ

সিলেট ব্যুরো:: সিলেটে রোগীকে পঁচা ও বাসি খাবার দেওয়ার অভিযোগ পাওয়া গেছে বেসরকারি চিকিৎসা প্রতিষ্ঠান আল হারামাইল হাসপাতালের বিরুদ্ধে। এমন অভিযোগ করেছেন ভোক্তভোগী রোগীর স্বজন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে বিষয়টি নাকি ‘নিছক’ ভুলবোঝাবুঝি। সঙ্গে সমাধান করা হয়েছে। তবে রোগীর স্বজনের দাবি ইচ্ছে করে এমনটা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

শনিবার (১৬ এপ্রিল) সকালে হাসপাতালটির গাইনী বিভাগের ৯১০ নম্বর কেবিনে চিকিৎসারত সাংবাদিক শিপন খানের স্ত্রীর সঙ্গে এ ঘটনা ঘটে। তিনি নগরের শাহজালাল হাউজিং এলাকার বাসিন্দা।

জানা যায়, গত দুইদিন আগে সিলেটের বেসরকারি হাসপাতাল আল হারামাইন হাসপাতালে ভর্তি করান সাংবাদিক শিপন খান। শনিবার সকালে হাসপাতালে তৈরি করা স্যুপ রোগীকে সরবরাহ করা হয়। রোগীও তা কয়েক চামচ খেয়ে ফেললে বুঝতে পারেন সেটি বাসি ও দুর্গন্ধযুক্ত।

ভোক্তভোগীর স্বামী সাংবাদিক শিপন জানান, হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করলে সংশ্লিষ্টরা অভিযোগের সত্যতা খোঁজে পান। তবে এ ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিয়েছে কিনা তা তিনি জানেন না।

শিপন আরও বলেন, এরকম স্বনামধন্য একটি হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা মেনে নিতে পারছি না। আমার রোগীর মারাত্মক ক্ষতি হতে পারতো। আমি হাসপাতালের কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। বিকেলেই আমার রোগীকে নিয়ে চলে এসেছি।

অভিযোগের বিষয়ে আল হারামাইন হাসপাতালের কাস্টমার ম্যানেজার সুমন আহমদ মুঠোফোনে বলেন, বিষয়টি শুনে আমরা রোগির স্বজনদের সঙ্গে কথা বলি। নিছক ভুলবোঝাবুঝি হয়েছে। সঙ্গে সঙ্গে সমাধান করা হয়েছে।

তবে রোগীর স্বজন বলছেন এ ব্যাপারে আমরা হাসপাতাল কর্তৃপক্ষের যথাযথ ব্যাখা পাইনি।

সংবাদটি শেয়ার করুন