আবারও বিয়েরপিঁড়িতে বসবেন কারিশমা!

বিনোদন

বিনোদন  ডেস্ক:: বলিউডের নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত ১৪ এপ্রিল বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে পারিবারিক আবহে পাঞ্জাবি রীতিতে বিয়ে করেছেন এ জুটি। এদিন কনের হাতের কলিরা এসে পড়ে কাপুরবাড়ির বড় মেয়ে কারিশমা কাপুরের ওপর।

পাঞ্জাবি বিয়েতে কনের হাতের চুড়ির সঙ্গে যে সোনালি ঝুমকোর মতো গহনাজুড়ে দেওয়া হয় সেটিই কলিরা। কনে তার বোন ও বান্ধবীদের মাথার ওপরে হাত নাড়ে। যার মাথায় কলিরা পড়ে, মনে করা হয় এর পর তার বিয়ে করার পালা। সেই ধারণা থেকে বলা হচ্ছে— এবার বিয়েরপিঁড়িতে বসবেন কারিশমা কাপুর।

ইনস্টাগ্রামে কলিরাসহ ছবি পোস্ট করে কারিশমা লিখেছেন, ইনস্টাগ্রাম ভার্সেস রিয়্যালিটি। কলিরা এসে আমার ওপরেই পড়ল! সেই সঙ্গে হ্যাশট্যাগে #couldibemoreexcited #merebhaikishaadihai লিখে বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা উত্তেজিত।

প্রসঙ্গত রণবীর ও কারিশমা সম্পর্কে চাচাতো ভাইবোন। তিনি ছিলেন বলিউডের একসময়ের নাম্বার ওয়ান নায়িকা। ব্যক্তিজীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই সুন্দরী। একাধিক প্রেমে বিচ্ছেদের অভিজ্ঞতা নিয়ে বড় ব্যবসায়ীকে বিয়ে করেন। তাদের সংসারে আসে দুই সন্তান। তবে সুখ শব্দটা যেন কারও কারও ক্ষেত্রে অধরাই রয়ে যায়। কারিশমার কপালেও এমনটি ঘটেছে। ২০১৬ সালে ডিভোর্সের মাধ্যমে শেষ হয় কারিশমা-সঞ্জয়ের দাম্পত্য।

সূত্র: বলিউড লাইভ

সংবাদটি শেয়ার করুন