সিলেটে নাজিম হত্যা : গ্রেফতার আরও ২

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নাজিম আহমদ হত্যার ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। এরা হলেন সিলেট নগরের সুবিদবাজার এলাকার বনকলাপাড়ার সোহাগ (২১) ও সিলেট সদর উপজেলার মুন্সিপাড়া গ্রামের আফসার হোসেনের ছেলে সানিকে (১৮)। এর আগে সিলেট নগরের মুন্সিপাড়া এলাকার মীর কাশেমের ছেলে জুয়েল আহমদকে গ্রেপ্তার করে পুলিশ।

গত শনিবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে হাসপতালের ইমার্জেন্সি গেইটের সামনে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে নাজিম আহমদকে হত্যা করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর হাতে আটক হওয়া সোহাগ মামলার ৩ নম্বর আসামি ও সানি মামলা ৮ নম্বর আসামি। তাদেরকে রবিবার রাতে গ্রেপ্তার করে সোমবার সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় হস্তান্তর করে র‌্যাব।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মোট ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত থাকা অন্যদেরও গ্রেপ্তার করতে চেষ্টা অব্যাহত আছে।

নিহত নাজিম পেশায় হোটেল শ্রমিক। তিনি সুনামগঞ্জের ধর্মপাশার নুর মিয়ার পুত্র ও সিলেট নগরীর দরগা মহল্লা এলাকার বাসিন্দা। এ ঘটনায় ছেলে হত্যার বিচারের দাবিতে গত রবিবার বিকেলে কোতোয়ালি থানায় মামলা করেছেন নাজিমের পিতা নুর মিয়া। মামলার এজাহারে আসামি করা হয়েছে ১০ জনকে। এছাড়াও অজ্ঞাত আসামি রয়েছেন ৭-৮ জন।

সংবাদটি শেয়ার করুন