কামরানের বাসায় ছুটে গেলেন মেয়র আরিফ ও আ’লীগ নেতৃবৃন্দ

সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরের ছড়ারপাড়ে সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বুধবার (৬ এপ্রিল) রাতে হামলার ও ভাঙচুরের পরপরই বাসা ছুটে যান মেয়র আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ প্রমুখ।

এসময় তারা মেয়রপত্নী আওয়ামী লীগ নেত্রী আসমা কামরান এবং মেয়রপুত্র সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সাথে কথা বলেন। পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মোটরসাইকেল চালানো নিয়ে ছড়ারপাড় ও মাছিমপুরের দুই যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করে দেয়া হয়। তবুও ওই ঘটনার জের ধরে বুধবার রাত পৌনে ৮টার দিকে তারাবিহ নামাজের প্রাক্কালে মাছিমপুরের একদল যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছড়ারপাড়ে এসে হামলা চালায়। তারা সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় ইটপাটকেল নিক্ষেপ করে বাসার জানালার গ্লাস ও সামনে রাখা গাড়ি ভাঙচুর করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংবাদটি শেয়ার করুন