শাল্লায় হিন্দু পল্লীতে হামলা : ৯৫ আসামিকে কারাগারে প্রেরণ

সারাদেশ

রুজেল আহমদ, সুনামগঞ্জ:: সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও গ্রামে সংখ্যালঘু পরিবারের বাড়িঘরে হামলা ও লুটপাটের মামলায় ৯৫ জন আসামির জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১টায় আসামীরা আদালতে হাজির হলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুর রহিম আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর নজরুল ইসলাম বলেন, ২০২১ সালের ১৭ মার্চ সকালে হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে ফেইসবুকে কটুক্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে নোয়াগাঁও গ্রামের হিন্দু পল্লীতে হামলা লুটপাটের ঘটনা ঘটে। এ নিয়ে শাল্লা থানায় ক্ষতিগ্রস্তরা বাদী বেশকয়েকটি মামলা দায়ের করেন। পরে এসব মামলা একত্র করে আদালতে পুলিশ অভিযোগ পত্র দাখিল করে। অভিযোগ পত্র দাখিলের পর আসামীরা আজ আদালতে হাজির হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

আসামী পক্ষের আইনজীবী মনির আহমদ বলেন, বিজ্ঞ আদালত অভিযোগ পত্র ভালো ভাবে পর্যালোচনা না করে এতো আসামীর জামিন না মঞ্জুর কারাগারে প্রেরন করেন। আদালতের এই আদেশের বিরুদ্ধে আমরা উচ্চ আদালতে আইনী প্রতিকার চাইবো।

সংবাদটি শেয়ার করুন