জগন্নাথপুরে মিনিবার ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ইনাতনগর শাপলা স্পোর্টিং ক্লাব

খেলাধুলা

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ইনাতনগর শাপলা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মিনিবার ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টান সম্পন্ন হয়েছে।

সোমবার (২৮ মার্চ) বিকেলে জগন্নাথপুর পৌর শহরের ইনাতনগর এলাকার গরমতলা মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আক্তারুজ্জামান আক্তার।

ইনাতনগর এলাকার প্রবীণ মুরব্বী, সমাজসেবক তাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে ও জাকারিয়া আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মল্লিক শহিদ মিয়া, সাবেক ফুটবলার আব্দুল আলী, মল্লিক সালেহ আহমদ, মল্লিক রফু মিয়া, আবুল ফজল, মল্লিক জুনেদ, আব্দুল মমিন নাসির, মল্লিক তুহিন, ইসরাত আলী, শাইদুল ইসলাম, আলমগীর মিয়া, আনছার আহমদ, মল্লিক মনসুর, জাকির, ইমাম, শামীম, উসমান, সজনু, আব্দুল ওয়াহাব, আব্দুল হাসিব মুবিন, আলমগীর মল্লিক, কাওছার, খাদিমুল, নাহিদ, আরিফ, আহসান, হোসাইন, সায়েম, নাদির, মারজান, আজহারুল প্রমুখ।

টুর্নামেন্টের প্রথম থেকে শেষ পর্যন্ত খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন আব্দুল আলী ও মল্লিক সালেহ আহমদ।

ফাইনাল খেলায় মুখোমুখি হয় ইনাতনগর শাপলা স্পোর্টিং ক্লাব ও জায়ান এফসি মিরপুর। নির্ধারিত সময়ে দুই দলের খেলা গোলশুন্য ড্র হলে ট্রাইবেকারে ২-১ গোলে জায়ান এফসিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ইনাতনগর শাপলা স্পোর্টিং ক্লাব। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন ইনাতনগর শাপলা স্পোর্টিং ক্লাবের ফারহান, সমাজসেবক শাইদুল ইসলামের সৌজন্যে বিশেষ পুরস্কারপ্রাপ্ত হন একই ক্লাবের খোকন ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন জায়ান এফসির ফয়েজ।

টুর্নামেন্টের প্রথম পুরস্কার ছিল যুক্তরাজ্য প্রবাসী আবুল লেইছের সৌজন্যে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি, ২য় পুরস্কার ছিল যুক্তরাজ্য প্রবাসী মল্লিক শহিদ মিয়ার সৌজন্যে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি, মল্লিক মনসুরের সৌজন্যে ২টি মোবাইল ফোন ছিল ৩য় পুরস্কার। এছাড়াও আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সৌজন্যে ভালো খেলোয়াড়ের জন্য ছিল আকর্ষনীয় পুরস্কার।

সংবাদটি শেয়ার করুন