সোসিয়েদাদকে সহজে উড়িয়ে দিয়ে মেসিদের বার্তা দিল রিয়াল

খেলাধুলা

ক্রীড়া ডেস্ক:: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচে আগামী বৃহস্পতিবার পিএসজির বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদ। আসন্ন এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দারুণ ছন্দেই রয়েছেন বেনজেমা-মদ্রিচরা। লা-লিগার ম্যাচে শনিবার রাতে রিয়াল সোসিয়েদাদকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছেন কার্লো আনচেলত্তির শিষ্যরা।

চ্যাম্পিয়ন্স লিগের খেলায় বাদ পড়ার শঙ্কায় রয়েছে প্রতিযোগিতাটির সবচেয়ে বেশি শিরোপা নেয়া ক্লাব রিয়াল মাদ্রিদ। কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে প্রথম লেগের খেলায় পিএসজির মাঠে ১-০ গোল ব্যবধানে হেরেছে রিয়াল। তাই দ্বিতীয় লেগে তাদের জিততে হবে ২-০ ব্যবধানে।

আসন্ন দ্বিতীয় লেগের ম্যাচের আগে অবশ্য বেশ ফুরফুরা মেজাজেই আছে রিয়ালের ফুটবলাররা। কেননা দলের সবাই দুর্দান্ত ফর্মে রয়েছেন।

সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত শনিবার রাতে স্প্যানিশ লা-লিগার ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে রীতিমতো উড়িয়ে দিয়েছে রিয়াল। তবে ম্যাচের প্রথম গোলটি তারাই খেয়ে বসে। প্রথমার্ধের ১০তম মিনিটে পেনাল্টি কিক থেকে গোল করে সোসিয়েদাদকে এগিয়ে নেন মিকেল ওয়ারজাবাল।

গোলটি পরিশোধ করতে রিয়ালদে অপেক্ষা করতে হয় ৪০তম মিনিট পর্যন্ত। সমতাসূচক গোলটি করেন এডওয়ার্দো কামাভিঙ্গা। তিন মিনিট পর লুকা মদ্রিচ গোল করলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল পায় আনচেলত্তির শিষ্যরা। ম্যাচের ৭৬তম মিনিটে পেনাল্টি কিক থেকে গোল করে দলের লিড বাড়ান দলনেতা করিম বেনজেমা। তৃতীয় গোলের ঠিক তিন মিনিট পর একটি গোল করে মার্কো অ্যাসেনসিও। শেষ আর কোনো গোল না হলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

সংবাদটি শেয়ার করুন