আওয়ামী লীগ দেশকে ভয়াবহ নরকে পরিণত করেছে : মির্জা ফখরুল

রাজনীতি

খবরটুডে ডেস্ক:: আওয়ামী লীগ ক্ষমতায় থেকে দেশকে ভয়াবহ নরকে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, যে দেশের মানুষ অল্পতে সন্তুষ্ট থাকে, সেই দেশটাকে আজকে তারা ভয়াবহ শ্বাসরুদ্ধকর একটা পরিস্থিতিতে নিয়ে গেছে।

শনিবার (৫ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী হেল্প সেল আয়োজিত এক আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

অনুষ্ঠানে গুম-খুন-নির্যাতিত ১৫ পরিবারের শিশুদের মাঝে ‘শহীদ নুরুল আলম উপবৃত্তি’ প্রদান করা হয়।

গুম-খুনের সঙ্গে জড়িতদের বিচার করার প্রতিশ্রুতি দিয়ে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ এই যে ভয়াবহ পরিস্থিতি তৈরি করেছে, এর জন্য দায়ী প্রত্যেকটি ব্যক্তিকে চিহ্নিত করা হবে এবং তাদেরকে বিচারের আওতায় আনা হবে। জনগণই তাদেরকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাবে। দেশে যেই পরিস্থিতি তৈরি হয়েছে, এই অবস্থা থেকে আমাদের পরিত্রাণ পেতে দেশ ও জনগণের স্বার্থে আমাদেরকে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

স্বজনের খোঁজ না পাওয়া পরিবারগুলোর উদ্দেশে বিএনপি মহাসচিব বলেন, তোমরা একা নয়। তোমাদের পাশে সারা দেশ আছে, সারা দেশের মানুষ আছে।

সংগঠনের সদস্য তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে ও মামুন খানের সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির আবদুস সালাম, এ বি এম মোশাররফ হোসেন, ডা. রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের ইকবাল হোসেন শ্যামল, কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাঈদ আহমেদ জুয়েল বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন