জায়েদকে শপথ বাক্য পাঠ করালেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন

বিনোদন ডেস্ক:: হাইকোর্টের রায়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে বহাল হয়েছেন জায়েদ খান। শুক্রবার বিকেলে এফডিসিতে সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিয়েছেন তিনি। তাকে শপথ বাক্য পাঠ করিয়েছেন শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন।

এ সময় আরও শপথ নিয়েছেন সহ-সভাপতি ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস, অঞ্জনা, জয় চৌধুরী।

সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খানকে শপথ পড়ানো প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, তিনি (জায়েদ খান) হাইকোর্টের রায়ের সার্টিফাইড কপি আমাকে দেখিয়েছেন। তাই তার শপথ করিয়েছি।

এর আগে, গত বুধবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণার সিদ্ধান্ত অবৈধ ঘোষণা করেছেন।

এর ফলে জায়েদ খানের প্রার্থিতা বহাল থাকল এবং তিনি সাধারণ সম্পাদক পদেও বহাল থাকবেন বলে জানান আইনজীবীরা।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের কাছে ১৩ ভোটে পরাজিত হন নিপুণ। এই ফলাফলে অসন্তোষ জানিয়ে আবার ভোট গণনার জন্য আপিল করেছিলেন তিনি। সেখানেও হারেন নিপুণ। কিন্তু ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় নির্বাচনের আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান নিপুণকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করেন। এ নিয়ে ৭ ফেব্রুয়ারি হাইকোর্টে যান জায়েদ খান।

সংবাদটি শেয়ার করুন