ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সারাদেশ

খবরটুডে ডেস্ক:: ময়মনসিংহের পৃথক সড়ক দুর্ঘটনায় নানি ও নাতনিসহ ছয়জন নিহত হয়েছে। আহত হয়েছেন সাত সেনাসদস্যসহ কমপক্ষে ২৫ জন। মঙ্গলবার রাতে, বুধবার সকালে ও দুপুরে জেলার ভালুকা, মুক্তাগাছা, ত্রিশাল ও গফরগাঁওয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে ভালুকা মেহেরাবাড়ীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি ক্যাভার্ডভ্যান নানী মর্তুজা বেগম ও নাতি জান্নাতকে চাপা দিলে তারা ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় নিহতদের চাপা দেওয়া এড়াতে গিয়ে একটি বাস সেনাবাহিনীর একটি পিকআপকে ধাক্কা দিলে রাস্তার পাশে উল্টে গিয়ে আহত হন সাত সেনা সদস্য।

এ ঘটনায় নিহতরা হলেন গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) ও তার নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)। ভালুকা ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্ধার করে এবং আহত সেনাসদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

অপরদিকে, দুপুরে ১২ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের কাজির সিমলায় দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের সঙ্গে দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় কমপক্ষে ১৫ জন আহত হয়। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সিরাতুন নামে এক বছরের কন্যা শিশুর মৃত্যু হয়।

এ ছাড়া, সকালে ৯টার দিকে গফরগাঁও-হোসেনপুর সড়কের খুরশিদমহল সেতুর ওপর ট্রাকের ধাক্কায় জুবায়ের ঢালী (৩০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত জুবায়ের ঢালী গফরগাঁও উপজেলা সদরের ঘাগড়া গ্রামের হুমায়ুন ঢালীর ছেলে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক আহম্মেদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

আরেক ঘটনায়, বেলা ১১টার দিকে জামালপুর-মুক্তাগাছা সড়কের চেচুয়া নামক স্থানে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী রিনা খাতুন (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজির আরো তিন যাত্রী। আহতরা হলেন আমির উদ্দিন(২৩), শরিফুল ইসলাম (৩০) এবং সিএনজি চালক সজীব (১৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, ঘাতক ট্রাকটি আটক করে হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।

তিনি আরো জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের বড় হিস্যা বাজার এলাকায় একটি তেলবাহী লরি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মহিন মিয়া (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তেলবাহী লরিটি আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন