প্রধান তথ্য অফিসারের দায়িত্বে শাহেনুর মিয়া

জাতীয়

খবরটুডে ডেস্ক:: প্রধান তথ্য অফিসারের অতিরিক্ত দায়িত্ব পেয়েছেন মো. শাহেনুর মিয়া। তিনি তথ্য অধিদফতরে অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রশাসন ও প্রেস) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

চুক্তিভিত্তিক নিয়োজিত তথ্য অধিদফতরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারের চুক্তির মেয়াদ শেষ হয়েছে বুধবার (১৪ জুলাই)। পরে প্রশাসনিক কাজের স্বার্থে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের কর্মকর্তা তথ্য অধিদফতরে কর্মরত অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রশাসন ও প্রেস) শাহেনুর মিয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসাবে আর্থিক ক্ষমতাসহ প্রধান তথ্য অফিসারের দায়িত্ব দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি করেছে।

শাহেনুর মিয়া ত্রয়োদশ বিসিএস-এর একজন কর্মকর্তা। তিনি ১৯৯৪ সালে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারে যোগদান করেন। চাকরিজীবনে তিনি গণযোগাযোগ অধিদপ্তরের মাঠ পর্যায় ও সদর দফতর, চলচ্চিত্র প্রকাশনা অধিদফতরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তথ্য অধিদফতরে ২০০৩ সাল থেকে বিগত ১৮ বছর যাবত সংবাদ কক্ষ, প্রটোকল, সমন্বয় শাখায় দায়িত্বসহ সিনিয়র ডিপিআইও এবং অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা পদে দায়িত্ব পালন করেছেন। তিনি শেরে-এ বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র৷

সংবাদটি শেয়ার করুন