উপদেশ দিয়ে ট্রলড নুসরাত

বিনোদন

বিনোদন ডেস্ক:: সন্তানের অপেক্ষায় দিন গুনছেন নুসরাত, দিন দিন তার প্রেগন্যান্সি গ্লো আরো বেড়ে যাচ্ছে। সোশ্যালে ভীষণরকমভাবে অ্যাক্টিভ হবু মা। বৃহস্পতিবার সকালে চশমা চোখে নিজের সাধের বাগানে দাঁড়িয়ে দুটো মিষ্টি ছবি লেন্সবন্দি করে ইনস্টাগ্রাম ফ্যামিলির সঙ্গে শেয়ার করে নেন নুসরাত।

শুধু ছবিই শেয়ার করেননি পাশাপাশি একটি উপদেশও দেন। ছবির ক্যাপশনে লেখেন, মানুষজনকে সার ছুঁড়ে দিচ্ছি, দ্রুত বেড়ে উঠুন।

নুসরাতের প্রেগন্যান্সি নিয়ে নেটদুনিয়ায় কটূক্তির শেষ নেই। বিয়ে ছাড়া মা হওয়া বা সিঙ্গল মা হওয়া নিয়ে আমাদের সমাজে নানান ছুঁৎমার্গ রয়েছে, তাই নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি এখনও পুরোপুরিভাবে হজম করতে পারছেন না সাধারণ মানুষ। যদিও নিজে থাকতে নুসরাত এ ব্যাপারে কিছুই জানাননি, এটি তার বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্তান নাকি সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তবুও আক্রমণের শেষ নেই- খুব সম্ভবত সেইসব নীতি পুলিশদেরই এই পোস্টে মানসিকতা পরিবর্তনের উপদেশ দিলেন নুসরাত।

কিন্তু নুসরাতের এই পোস্টেও ধেয়ে এলে একের পর এক কটাক্ষ। কেউ তারকা সাংসদকে বললেন, নিজের উপর একটু সার প্রয়োগ কর, কারণ তোমার প্রয়োজন বিয়ে আর লিভ ইনের পার্থক্য কী সেটা বোঝা। কেউ আবার লিখেছেন, গাঁজার মানটা কেমন?

এক জৈনক প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে নুসরাতের তুলনা টেনে বসেন। লেখেন, একদম মিয়া খলিফা লাগছে। মোটা কালো ফ্রেমের চশমা পরবার জেরেই এই তুলনা তা বুঝতে অসুবিধা হয় না।

তবে শুধুই যে নেগেটিভ কমেন্টে ভর্তি নুসরাতের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স তা নয়। অনুরাগীরা নায়িকার মাতৃত্বকালীন জেল্লার তারিফ করতে ছাড়েননি।

সংবাদটি শেয়ার করুন