বিজ্ঞাপন দিয়ে প্রেমিক খুঁজছেন ৮৫ বছরের বৃদ্ধা

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক:: নিঃসঙ্গতা কাটাতে নিউইয়র্কের ৮৫ বছরের এক বৃদ্ধা প্রেমিক খুঁজছেন। পছন্দের পুরুষটির বয়স হতে হবে ৩৫ এর নিচে। তাকে ভালবাসতে চান বৃদ্ধা। এমনই চাহিদার কথা জানিয়েছে বিজ্ঞাপন দিয়েছেন হ্যাটি রির্ট্রোজ। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম জিনিউজ।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, হ্যাটি রির্ট্রোজের ৪৮ বছর বয়সে ডিভোর্স হয়ে যায়। তার দুই সন্তান আছে। সেই সন্তানরাও এখন প্রায় বৃদ্ধ। তাদেরও বিয়ে হয়ে গিয়েছে। তারা যে যার সংসার-সন্তান নিয়ে ব্যস্ত। কিন্তু সেই সংসারে হ্যাটি রির্ট্রোজের খুব একটা ভূমিকা নেই। তার সন্ধান অন্যকিছু! এক টিভি শো-তে গিয়ে এমনই খোলাখুলি তার চাহিদার কথা জানিয়েছিলেন তিনি। জীবনের এ পর্যায়ে এসে নিঃসঙ্গতা তাকে ভয়ানকভাবে পেয়ে বসেছে। তাই খোলাখুলি প্রকাশ করেছিলেন নিজের চাওয়া।

হ্যাটি রির্ট্রোজ জানান, কিছুদিন আগেও তার ৩৯ বছর বয়সী এক প্রেমিক ছিল। সেই সম্পর্ক বেশিদিন না টেকায় অনেকটা হতাশা থেকেই বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

সব ধরনের ডেটিং অ্যাপ ব্যবহার করেন হ্যাটি। তার পছন্দের অ্যাপ বাম্বল। টিন্ডারেও রয়েছে অ্যাকাউন্ট।

যেখানে তিনি লিখেছিলেন, আমি এই মুহূর্তে কাউকে ডেটিং করছি না। এরপরই, ছেলেদের ঝোঁক বাড়ে তার প্রতি। তাই তিনি আবারও সম্পর্কে জড়াতে চান বলে জানিয়েছেন। তবে এবার তিনি স্পষ্ট জানিয়েছেন, অন্তরঙ্গ আনন্দ পেতে চান। এরপরই তার কাছে ফোন আসে, ইজরায়েল থেকে এক যুবকের। তাকে কিউট মনে হয়েছে হ্যাটি রির্ট্রোজের।

সংবাদটি শেয়ার করুন